এনসিবি-র হেড কোয়ার্টারে শৌভিক, আটক স্যামুয়েল

সুশান্ত সিং রাজপুতের বাড়ির ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে আটক করেছে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো। এনসিবি হেড কোয়ার্টারে এ বার আনা হল রিয়ার ভাই শৌভিক চক্রবর্তীকে। আগেই সেখানে নিয়ে যাওয়া হয়েছে স্যামুয়েল মিরান্ডাকে। শুক্রবার ভোর ৬.৪০-এ সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার মুম্বইয়ের বাড়িতে হানা দেয় এনসিবি-র একটি দল। তল্লাশি চালানোর পর তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। এসপ্ল্যানেড কোর্টে আনা হল আব্দুল বাসিদ পরিহারকে।

          শুক্রবার সকালে স্যামুয়েলের বাড়িতে রেইড চালিয়ে বেশকিছু ডিভাইস ও নথি বাজেয়াপ্ত করা হয়। একইসঙ্গে তল্লাশি চালানো হয় এই মামলায় অন্যতম অভিযুক্ত রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই শৌভিক চক্রবর্তীর মুম্বইয়ের বাড়িতে। সেখান থেকেও বেশ কিছু ডিভাইস বাজেয়াপ্ত করার পর শৌভিককে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে গিয়েছে এনসিবি। কে পি মালহোত্রার নেতৃত্বে চলছে এই তল্লাশি। NCB-র আধিকারিকরা জানান, তল্লাশি অভিযান চালানো হয়েছে। NDPS আইন অনুযায়ী, এই রেইউ চালানো হয়েছে বলে জানিয়েছেন আধিকারিকরা। ইতিমধ্যে রিয়ার ভাই শৌভিকের পরিচিত কয়েকজন মাদক কারবারীকে গ্রেফতারও করেছে এনসিবি৷ সংবাদসংস্থা আইএনএস-এর খবর অনুযায়ী, ধৃত মাদক কারবারী আব্বাস লাখানি এবং করণ অরোরাকে জেরা করে এনসিবি-র তদন্তকারীরা বলিউডের একাধিক নামী ব্যক্তিত্বের সঙ্গে মাদক যোগের সূত্র পেয়েছেন৷ রিয়া-শৌভিকের ফোন ও ল্যাপটপ বাজেয়াপ্ত করেছেন এনসিবি কর্তারা।

           সূত্রের খবর, সুশান্ত মৃত্যু মামলার তদন্তে নামার পর গত কয়েকদিনে যে কয়েকজন মাদক কারবারীকে এনসিবি গ্রেফতার করেছে, তাদের সামনে রিয়ার ভাই শৌভিক ও স্যামুয়েলকে মুখোমুখি বসিয়ে জেরা করা হবে৷ সুশান্তের মৃত্যুর সঙ্গে জড়িত কিছু তথ্য পাওয়া যায় কিনা, সেই লক্ষ্যেই এ দিন অভিযান চালানো হয়েছে বলে খবর৷

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s