হরভজন সিং-ও সরে দাঁড়ালেন আইপিএল থেকে

সুরেশ রায়নার পর এবার দাঁড়ালেন চেন্নাই সুপার কিংস দলের অফস্পিনার হরভজন সিং। ব্যক্তিগত কারণের জন্যই যে, চলতি মরশুমের আইপিএলে তিনি অংশগ্রহণ করতে পারলেন না, সে কথাও কর্তৃপক্ষকে জানিয়েছেন ভাজ্জি। শুক্রবারই CSK কর্তৃপক্ষের কাছে নিজের IPL 2020 থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন হরভজন সিং।
এর আগে জানা গিয়েছিল যে, ১ সেপ্টেম্বর দুবাই উড়ে যাচ্ছেন হরভজন সিং। কিন্তু পরবর্তীতে সেই জল্পনা উড়িয়ে দিয়ে হরভজন জানিয়েছিলেন যে, এই দুঃসময়ে পরিবারের পাশে থাকা তার জন্য খুবই জরুরি। মায়ের শরীর খারাপের জন্য চেন্নাইতে ট্রেনিং সেশনেও দেখা যায়নি তাঁকে। চেন্নাই সুপার কিংস টিম ম্যানেজমেন্টকেও তিনি ধন্যবাদ জানিয়েছেন এই পরিস্থিতিতে তার পাশে থাকার জন্য৷ এদিকে গতকালই জানা গিয়েছিল যে, ঋতুরাজ এবং দীপক চাহর-সহ চেন্নাই সুপার কিংসের বাকি ১২ জন সাপোর্ট স্টাফেরও করোনার রিপোর্ট নেগেটিভ এসেছে। শুক্রবার প্র্যাকটিসও নামে চেন্নাই সুপারকিংস দল। তবে রায়নার পর ভাজ্জি সরে দাঁড়ানোর কারণে মহেন্দ্র সিং ধোনির শিবিরে সমস্যা বেশ কিছুটা বেড়ে গেল তা বলাই বাহুল্য।
আইপিএলে চেন্নাই দলের তারকা বোলার হরভজন সিং৷ সুরেশ রায়না দলের তিন নম্বরের নিয়মিত ব্যাটসম্যান৷ তাঁর আইপিএলের ট্র্যাক রেকর্ড অসম্ভব দারুণ৷ পাশাপাশি হরভজন সিং গত মরশুমে ১৬ উইকেট নিয়েছিলেন৷ কাজেই এই দুজনের অভাব দলে যে থাকবে তা স্বাভাবিক। চেন্নাইয়ের ট্রেনিং ক্যাম্পে হরভজন সিং ছাড়া রবীন্দ্র জাডেজাও যোগ দেননি৷ সে সময়েই পাঁচদিনের ট্রেনিং ক্যাম্প ছিল৷ তবে জাডেজা দলের সঙ্গে একইসঙ্গে সংযুক্ত আরব আমিরশাহি গিয়েছেন।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s