দল ছাড়লেন জিতেন্দ্র তিওয়ারি

আসানসোল পুরসভার প্রশাসক এবং জেলা সভাপতির পদ ছাড়ার পর এবার দল ছেড়ে দিলেন জিতেন্দ্র তিওয়ারি৷ উত্তরবঙ্গ থেকে জিতেন্দ্র তিওয়ারিকে সরাসরি ফোন করেছিলেন মমতা। বলেছিলেন, ‘মাথা ঠাণ্ডা রাখ। আমি ১৮ তারিখ বসব। সব ঠিক হয়ে যাবে।’ কিন্তু সেই সময়টুকুও মমতাকে আর দিলেন না জিতেন্দ্র। সমস্ত পদ-সহ তৃণমূল ছেড়ে দিলেন তিনি।
জিতেন্দ্রর অভিযোগ, দলের মধ্যেই অনেকে চাইছেন না তিনি তৃণমূলে থাকুন৷ দলের রাজ্য সভাপতি সুব্রত বক্সিকে তিনি তাঁর অভিযোগপত্র পাঠিয়ে দিয়েছেন বলে জানিয়েছেন তিনি। এদিন দলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করার পরই জিতেন্দ্র তিওয়ারির পাণ্ডবেশ্বরের কার্যালয়ে ভাঙচুর চালায় দুষ্কৃতীরা। সেক্ষেত্রেও জিতেন্দ্র ‘কলকাতার হাত’ দেখছেন। জিতেন্দ্র বলেন, ‘কালকে আমার মনের কথা দিদিকে বলার কথা ছিল৷ তার আগে যদি দুষ্কৃতী পাঠিয়ে আমার বিধায়ক কার্যলয়ের দখল নিয়ে নেওয়া হয়, তাহলে তো বুঝিয়েই দেওয়া হচ্ছে যে দল চাইছে না আমি তৃণমূলে থাকি৷ আসানসোলের কথা বললেই যদি আমার কার্যালয়ে হামলা হয়, তাহলে আর একসঙ্গে কাজ করব কী করে?’ জানা গিয়েছে, পাণ্ডবেশ্বরের ব্লক সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী এবং তাঁর অনুগামীরা এ দিন জিতেন্দ্র তিওয়ারির বিধায়ক কার্যালয় দখল করে নেন৷ সেই অফিসে বিধায়ককে আর বসতে দেওয়া হবে না বলেও হুঁশিয়ারি দিয়েছেন তৃণমূলের ব্লক সভাপতি৷
এরই মধ্যে আগামী শনিবার মেদিনীপুরে অমিত শাহের সভায় জিতেন্দ্র তিওয়ারি বিজেপি-তে যোগ দিতে পারেন বলেও খবর৷ তবে তৃণমূল থেকে ইস্তফা দিলেও তিনি বিধায়ক পদ ছাড়বেন কি না, তা স্পষ্ট করেননি জিতেন্দ্র তিওয়ারি৷ তিনি চান বিধায়কের পদে থেকে মানুষের জন্য কাজ করতে, এমনটাই সূত্রের খবর।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s