top of page

Raft Cosmic EV বিশ্ব ইভি দিবসে সৌরভ গাঙ্গুলিকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করল




কলকাতা, ৯ সেপ্টেম্বর, ২০২৪: বৈদ্যুতিক গাড়ি (EV) শিল্পের অগ্রগামী Raft Cosmic EV ভারতীয় ক্রিকেট কিংবদন্তি- সৌরভ গাঙ্গুলীকে তাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিয়োগের ঘোষণা করতে পেরে রোমাঞ্চিত৷ বিশ্ব ইভি দিবস উপলক্ষে তাজ বেঙ্গল কলকাতায় আজ একটি জমকালো অনুষ্ঠানে এই অংশীদারিত্বের উন্মোচন করা হয়।


রাফ্ট কসমিক ইভি, উদ্ভাবনী এবং উচ্চ-কার্যক্ষমতাসম্পন্ন বৈদ্যুতিক যানবাহনের জন্য পরিচিত। এই বছরের শুরুতে বাজারে তারা তাদের অত্যাধুনিক EV পণ্যগুলি পেশ করেছিল। স্বয়ংচালিত ল্যান্ডস্কেপকে পুনরায় সংজ্ঞায়িত করার জন্য চারটি ব্যতিক্রমী EV মডেলের লঞ্চের বৈশিষ্ট্য রয়েছে৷ প্রতিটি মডেল একটি স্বতন্ত্র চরিত্র মূর্ত করে। রাফ্ট কসমিক ইভি ওয়ারিয়র (স্ট্রিট ফাইটার), শহুরে জঙ্গলের জন্য নির্মিত, ওয়ারিয়র স্থিতিস্থাপকতা এবং শক্তিকে মূর্ত করে; র‍্যাফ্ট কসমিক ইভি ইন্ডাস (রেঞ্জ কিং), পরিসীমা দক্ষতায় নতুন মান স্থাপন করে, সিন্ধু হল দীর্ঘ ভ্রমণের চূড়ান্ত সঙ্গী; রাফ্ট কসমিক ইভি ম্যাগনেটিক (শ্রেণি এবং সরলতা, নির্বিঘ্নে সরলতার সাথে পরিশীলিততা মিশ্রিত করে, চৌম্বক গতিতে কমনীয়তা প্রকাশ করে। রাফ্ট কসমিক ইভি জান্সকার (মুকুটের গহনা), বিকিরণকারী ঐশ্বর্য এবং প্রতিপত্তি, জান্সকার এই পারফরম্যান্সের মূর্ত প্রতীক হিসাবে দাঁড়িয়েছে। ব্র্যান্ডের প্রতিটি মডেল বিভিন্ন পছন্দ অনুযায়ী একটি অনন্য ড্রাইভিং অভিজ্ঞতা প্রদান করে উল্লেখযোগ্য গুরুত্ব অর্জন করেছে।


প্রেস কনফারেন্সে, রাফ্ট কসমিক ইভি ওয়ারিয়র (স্ট্রিট ফাইটার) এর নতুন ফেসলিফ্ট সংস্করণ উন্মোচন করেছে যা একটি নতুন এবং উন্নত ডিজিটাল ডায়াল, আকারে বড় এবং একটি নতুন প্রজন্মের জন্য মোটর এবং কন্ট্রোলার সহ ত্বরণের সময় একটি ল্যাগ-মুক্ত এবং দ্রুত প্রতিক্রিয়া প্রদান করে।


অনুষ্ঠানে উপস্থিত বিশিষ্ট অতিথিরা হলেন- আদিত্য বিক্রম বিড়লা, কসমিক বিড়লা গ্রুপের চেয়ারম্যান ও এমডি এবং রাফ্ট মোটরস প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান ও পরামর্শদাতা। ছিলেন সৌরভ গাঙ্গুলি, প্রাক্তন ভারতীয় ক্রিকেট অধিনায়ক এবং প্রাক্তন বিসিসিআই সভাপতি, অন্যান্য উল্লেখযোগ্য ব্যক্তিত্বের মধ্যে উপস্থিত ছিলেন বোর্ডের প্রধান উপদেষ্টা জিতেন্দ্র কোচার, বেদান্ত মিমানি, চিফ অপারেটিং অফিসার (সিওও), কুশল চৌধুরী, চিফ প্রোডাক্ট অফিসার (সিপিও), রাজীব শিশির নগর, চিফ মার্কেটিং অফিসার (সিএমও), কুমার সুদর্শন, চিফ টেকনোলজি অফিসার (সিটিও)৷ অনুষ্ঠানটি শুরু হয় মিঃ আদিত্য বিক্রম বিড়লা এবং পরে একটি ব্র্যান্ড এভি-র পরিচয় দিয়ে। সৌরভ গাঙ্গুলিকে তখন দর্শকরা ব্যাপক উৎসাহের সাথে স্বাগত জানায়।


কসমিক ইভি লিমিটেড এবং কসমিক বিড়লা গ্রুপের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর শ্রী আদিত্য বিক্রম বিড়লা তাঁর বক্তৃতায় টেকসই পরিবহনে অংশীদারিত্ব এবং রাফ্ট কসমিক ইভির প্রতিশ্রুতি সম্পর্কে নিজের উচ্ছ্বাস প্রকাশ করেন। তিনি বলেন, "Raft Cosmic EV-তে, আপনি যেভাবে বৈদ্যুতিক গতিশীলতার অভিজ্ঞতা লাভ করেন তাতে বিপ্লব ঘটাতে আমরা নিবেদিত। আমাদের লক্ষ্য হল উচ্চ-কার্যক্ষমতা সম্পন্ন, পরিবেশ-বান্ধব যানবাহন তৈরি করা যা শুধুমাত্র আপনার প্রত্যাশা পূরণ করে না। আমরা উন্নত মানের সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ। এবং আমাদের উৎপাদিত প্রতিটি গাড়িতে অতুলনীয় পারফরম্যান্স সর্বাধিক দক্ষতা, নির্ভরযোগ্যতা এবং স্টাইল নিশ্চিত করার জন্য ডিজাইন করা হয়েছে, প্রতিটি খুঁটিনাটি আপনাকে একটি ব্যতিক্রমী প্রদানের জন্য যত্ন সহকারে তৈরি করা হয়েছে। ড্রাইভিং অভিজ্ঞতা।"


সৌরভ গাঙ্গুলী ব্র্যান্ডের প্রতি তাঁর উৎসাহ এবং একটি দূষণবিহীন ভবিষ্যতের দৃষ্টিভঙ্গি শেয়ার করেছেন। এই অংশীদারিত্ব সম্পর্কে কথা বলতে গিয়ে তিনি বলেন, "রাফ্ট কসমিক ইভিতে টেকসই, মূল্যবোধের মূলে রয়েছে। তারা একটি সবুজ ভবিষ্যৎ তৈরিতে বিশ্বাস করে এবং এই বৈদ্যুতিক যানগুলি সেই বিশ্বাসেরই প্রমাণ। রাফ্ট কসমিক ইভি বেছে নেওয়ার মাধ্যমে, একজন শুধু অত্যাধুনিক প্রযুক্তি বেছে নেওয়াই নয় বরং একটি পরিচ্ছন্ন, আরও টেকসই পরিবেশে অবদান রাখছে।" তিনি রাফ্ট কসমিক ইভি চালনার আনন্দ আবিষ্কার করার উপর জোর দেন এবং রাফ্ট কসমিক ইভির সাথে উদ্ভাবন, পারফরম্যান্স এবং শৈলীর নিখুঁত মিশ্রণের অভিজ্ঞতার মাধ্যমে একটি টেকসই ভবিষ্যতের দিকে আন্দোলনের অংশ হন।


Raft Cosmic EV সম্পর্কে: Raft Cosmic EV – যেখানে উদ্ভাবন মিলিত হয় পথের সাথে এবং একটি সবুজ ভবিষ্যতের যাত্রা শুরু হয়। এই সংস্থাটি পরিবহণের ভবিষ্যত রূপান্তর করার একটি দৃষ্টিভঙ্গি নিয়ে প্রতিষ্ঠিত হয়েছিল। তারা টেকসই, দক্ষ, এবং আড়ম্বরপূর্ণ বৈদ্যুতিক যানবাহনের প্রয়োজনীয়তা স্বীকার করেছে এবং সেই শূন্যতা পূরণ করতে যাত্রা করেছে। উৎসাহী ইঞ্জিনিয়ার, ডিজাইনার এবং শিল্প বিশেষজ্ঞদের একটি দল নিয়ে, এই কোম্পানিটি আপনাকে বৈদ্যুতিক গতিশীলতায় সেরা অনুভূতির জন্য একটি যাত্রা শুরু করেছে।

Comments

Rated 0 out of 5 stars.
No ratings yet

Add a rating

Top Stories

bottom of page