top of page

অ্যাসোসিয়েশন অফ কর্পোরেট অ্যাডভাইজার অ্যান্ড এক্সিকিউটিভস (ACAE) দ্বারা আয়োজিত বার্ষিক সম্মেলন ২০২৪




কলকাতা, ৬ জুলাই, ২০২৪: অ্যাসোসিয়েশন অফ কর্পোরেট অ্যাডভাইজারস অ্যান্ড এক্সিকিউটিভস (এসিএই) তাদের বার্ষিক সম্মেলন ২০২৪ ইগনিটিং উৎকর্ষ থিম নিয়ে আয়োজন করেছে, যা ডিহোনোতে অনুষ্ঠিত কর্পোরেট উপদেষ্টা এবং এক্সিকিউটিভ সম্প্রদায়ের মধ্যে উৎকর্ষ, অগ্রগতি এবং সমৃদ্ধি বৃদ্ধিতে একটি গুরুত্বপূর্ণ মাইলফলক চিহ্নিত করেছে। ধনধান্য অডিটোরিয়াম, কলকাতায় অনুষ্ঠিত সম্মেলনটি অন্তর্দৃষ্টিপূর্ণ আলোচনা, আকর্ষক নাটক এবং চিন্তা-উদ্দীপক বিতর্কের জন্য একটি প্রাণবন্ত প্ল্যাটফর্ম প্রদান করেছে।


অ্যাসোসিয়েশন অফ কর্পোরেট অ্যাডভাইজার অ্যান্ড এক্সিকিউটিভস (এসিএই) আয়োজিত বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন শ্রী উৎসব পারেখ, চেয়ারম্যান এসএমআইএফএস ক্যাপিটাল মার্কেটস লিমিটেড; শ্রী রঞ্জিত কুমার আগরওয়াল, দ্য ইনস্টিটিউট অফ চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অফ ইন্ডিয়ার প্রেসিডেন্ট। রাষ্ট্রদূত শ্রী দীপক ভোহরা, 'দ্য ট্রান্সফরমেশন: ইন্ডিয়া বিকামস ভারত'- বিষয়ে তাঁর চিন্তাভাবনা উপস্থাপন করেন।


এসিআই -এর প্রেসিডেন্ট সুমিত বিনানি, সিএ অনুপ কে সাংহাই, সম্মেলনের চেয়ারম্যান ও কো-চেয়ারম্যান সিএ ঋষি খাটোর, সিএ তরুণ গুপ্ত, সিএ নীরজ হারোদিয়া, অ্যাড রমেশ পাটোদিয়া, সিএ মোহিত ভুতেরিয়া, সিএ কমল নয়ন জৈন, সিএ বিবেক আগরওয়াল, এবং কমিটির অন্যান্য সদস্যরা বলেছেন যে তাঁরা এই সাফল্যে আনন্দিত। এসিআই বার্ষিক সম্মেলন ২০২৪ যা আমাদের সকল সম্মেলন কমিটির সদস্যদের সম্মিলিত প্রচেষ্টার ফলাফল, বলেন তাঁরা। ইভেন্টটি উদ্যোক্তা এবং পেশাদারদের মধ্যে একটি চিন্তা-উদ্দীপক বিতর্কের সাক্ষী ছিল। বিশিষ্ট উদ্যোক্তা, শ্রী মায়াঙ্ক জালান, শ্রীমতি স্বাতী গৌতম, শ্রী মেঘদূত রায় চৌধুরী এবং শ্রী গৌরব জালান এই প্রস্তাবের পক্ষে বিতর্ক করেছেন৷ বিশিষ্ট পেশাদাররা, শ্রী নওশির এইচ মির্জা, শ্রী অনিকেত তালাটি, শ্রী অশোক বারাত এবং মিসেস শিবানী শাহ এই প্রস্তাবের বিরুদ্ধে বক্তব্য রাখেন।


শ্রী সজিথ কুমার পি কে, গ্রুপ সিইও এবং এমডি, আইবিএমসি ইন্টারন্যাশনাল ডিএমসিসি, দুবাই ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে সংযুক্ত আরব আমিরাতের পেশাদার সুযোগ নিয়ে আলোচনা করেছেন।


এছাড়াও অংশগ্রহণকারীরা লাইফ আফটার ডেথ নামের একটি নাটক উপভোগ করেছেন যা ACAE-এর সদস্যদের দ্বারা সঞ্চালিত হয়েছিল, ইচ্ছা ও উত্তরাধিকার পরিকল্পনার গুরুত্বের কেন্দ্রীয় থিমে। সিএ দেবায়ন পাত্রের নেতৃত্বে একটি সম্মেলনের স্যুভেনিরও প্রকাশ করা হয়। গতিশীল আলোচনা, আকর্ষক নাটক এবং চিন্তা-প্ররোচনামূলক বিতর্কগুলি কেবল আমাদের সদস্যদের জ্ঞানই সমৃদ্ধ করেনি বরং সহযোগিতা এবং উদ্ভাবনের মনোভাবকেও উৎসাহিত করেছে বলে জানিয়েছেন সিএ জিনেশ ভানজারা, সিএ আর এস ঝাওয়ার, সিএ আনন্দ চোপড়া, সিএ সন্তোষ রুংতা, সিএ সঞ্জয় ভট্টাচার্য এবং CA মাধব সুরেকা, ACAE-এর সাবেক প্রেসিডেন্ট। সিএ মুকেশ ঝাওয়ার এবং সিএ অনুপ লুহারুকা বলেন, 'ইগনিটিং উৎকর্ষ' থিমটি ইতিবাচক রূপান্তর এবং যৌথ বৃদ্ধির জন্য আমাদের মিশনের সাথে গভীরভাবে অনুরণিত। সম্মেলনের সময় আমাদের অংশগ্রহণকারীদের উৎসর্গ এবং উৎসাহের সাক্ষী হওয়া অনুপ্রেরণাদায়ক হয়েছে, বলেছেন সিএ প্রিয়ংশী আগরওয়াল, সিএ রোহিত প্রসাদ এবং সিএ সিদ্ধান্ত জাজোদিয়া।


সিএ বাসুদেও আগরওয়াল, সিএ পি ডি রুংটা, সিএ জিতেন্দ্র লোহিয়া, সিএ রাজ কে লাখোটিয়া, সিএ অনুপ কে বাঙ্কা, সিএ মনীশ ধান্ধারিয়া, সিএ চিম্পু আগরওয়াল, এবং সিএ শিব খেমকা, বলেন যে ACAE-এর বার্ষিক সম্মেলন এটির ফ্ল্যাগশিপ বার্ষিক অনুষ্ঠান এবং আমরা অপেক্ষায় আছি আমাদের কর্পোরেট উপদেষ্টা এবং এক্সিকিউটিভদের প্রাণবন্ত সম্প্রদায়ের সাথে একত্রে রূপান্তর এবং বৃদ্ধির এই যাত্রা অব্যাহত রাখতে।"

Comments

Rated 0 out of 5 stars.
No ratings yet

Add a rating

Top Stories

bottom of page