top of page

'কাসা ইন্ডিয়া' কলকাতার কাঁকুড়গাছিতে তৃতীয় আউটলেট চালু করল




কলকাতা, ২০ আগস্ট, ২০২৪: কাসা ইন্ডিয়া, বিলাসবহুল হোম ডেকরের জন্য ভারতের অন্যতম প্রধান গন্তব্য, কলকাতার কাঁকুরগাছিতে তাদের তৃতীয় আউটলেটের জমকালো উদ্বোধন করল। সিটি সেন্টার মল, সল্টলেক এবং নাগের বাজারের বিদ্যমান স্টোরগুলির সাফল্যের পরে, এই নতুন ১,০০০ বর্গফুটের স্টোরটি শহর জুড়ে ব্র্যান্ডের সম্প্রসারণের আরেকটি মাইলফলক চিহ্নিত করেছে।


২০২০ সালে স্বপ্নদর্শী উদ্যোক্তা মিঃ বিকাশ ডোকানিয়া দ্বারা প্রতিষ্ঠিত, কাসা ইন্ডিয়া দ্রুত সূক্ষ্ম কারুকাজ, উদ্ভাবনী নকশা এবং অতুলনীয় পরিষেবার সমার্থক হয়ে উঠেছে। কাপড়, রঙ এবং টেক্সচার সম্পর্কে ব্র্যান্ডের গভীর উপলব্ধি তাদের বিভিন্ন প্রিমিয়াম হোম লিনেন এবং সাজসজ্জার আইটেমগুলির মধ্যে প্রতিফলিত হয়। এগুলির মধ্যে কুশন কভার, বিছানা ও টেবিল রানার, বিছানার কভার, ফ্রিজ কভার, লন্ড্রি ব্যাগ এবং আরও অনেক কিছু রয়েছে।


লঞ্চ ইভেন্টে মিঃ ডোকানিয়া বলেন, "আমাদের লক্ষ্য সর্বদাই ছিল বাড়ির সাজসজ্জার চাহিদার জন্য ওয়ান- স্টপ সমাধান প্রদান করা, এক ছাদের নিচে সেরা ডিজাইন এবং গুণমানের সমন্বয় করা।" "কলকাতায় একটি উপযুক্ত হোম ফার্নিশিং স্টোরের অভাব ছিল যা প্রিমিয়াম সেগমেন্টকে পূরণ করে, আমাদের তৃতীয় আউটলেটের মাধ্যমে আমরা সেই ব্যবধানটি পূরণ করছি।"


নতুন স্টোরটিতে রেমন্ড এবং ওয়েলস্পনের মতো উন্নতমানের হোম ফার্নিশিং ব্র্যান্ডের পণ্যের একটি বিস্তৃত সংগ্রহ রয়েছে, যা বিচক্ষণ গ্রাহকদের বিলাসিতা এবং কমনীয়তার সন্ধান করে। ₹১৪৯ থেকে ₹২২,০০০ পর্যন্ত দামের সাথে, Casa India বিভিন্ন রকম বাজেটের জন্য কিছু অফার করে। এছাড়াও এখানে কাস্টমাইজেশনের ব্যবস্থাও উপলব্ধ রয়েছে।


লঞ্চ ইভেন্টে অভিনেতা রিচা শর্মা সহ বেশ কয়েকজন উল্লেখযোগ্য ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন, যাঁরা স্টোরের সংগ্রহের, বিশেষ করে প্রাণবন্ত কুশন ডিজাইনের প্রশংসা করেছিলেন। অন্যান্য বিশেষ অতিথিদের মধ্যে ছিলেন চলচ্চিত্র পরিচালক অশোক বিশ্বনাথন, অভিনেতা ঋতব্রত মুখার্জি, অভিনেত্রী মৌবানি সোরকার, প্রযোজক অমিত আগরওয়াল এবং ইমরান জাকি, FACES-এর সভাপতি। এই বিশিষ্ট অতিথিরা লাইফস্টাইল এবং হোম ডেকর পণ্যগুলির জন্য একমাত্র গন্তব্য হিসাবে কাসা ইন্ডিয়ার প্রশংসা করেছেন।


কাসা ইন্ডিয়ার সম্প্রসারণ তার ক্রমবর্ধমান জনপ্রিয়তার প্রমাণ, ভারতের প্রধান মেট্রো শহর জুড়ে ১০০ টিরও বেশি খুচরো বিক্রেতা রয়েছে এই ব্র্যান্ডের। ব্র্যান্ডের উচ্চাকাঙ্ক্ষা হল আগামী বছরগুলিতে তার খুচরো বিক্রি দ্বিগুণ করা, ভারতীয় বাড়িতে বিলাসিতা এবং শৈলী আনার মিশন চালিয়ে যাওয়া।

Commentaires

Noté 0 étoile sur 5.
Pas encore de note

Ajouter une note

Top Stories

bottom of page