top of page

টাটা মোটরস ওএসএল ফিউচারের সাথে কলকাতায় তাদের উপস্থিতি প্রসারিত করেছে




কলকাতা, ১৭ সেপ্টেম্বর, ২০২৪: টাটা মোটরস গর্ব করে কলকাতায় তার নতুন এক্সক্লুসিভ ডিলারশিপ, OSL ফিউচারের জমকালো উদ্বোধন করল। ১৮,০০০ বর্গফুট শোরুম স্পেস এবং ৫৪,০০০ বর্গ ফুট ওয়ার্কশপ এলাকা নিয়ে এই প্রিমিয়ার সুবিধাটি এই অঞ্চলে টাটা মোটরসের কৌশলগত সম্প্রসারণের একটি উল্লেখযোগ্য পদক্ষেপের নিদর্শন হয়ে থাকবে৷


কলকাতার রাইকভা (বেলিয়াঘাটা ক্রসিং) এ নতুন টাটা যাত্রীবাহী যানবাহন ডিলারশিপের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন: মিঃ অমিত সিনহা, জোনাল ম্যানেজার, টাটা মোটরস প্যাসেঞ্জার ভেহিকেলস লিমিটেড; মিঃ গুমিত পাল সিং, জোনাল কাস্টমার কেয়ার ম্যানেজার, টাটা মোটরস প্যাসেঞ্জার ভেহিকল লিমিটেড; মিঃ চর্চিত মিশ্র, ডিলার প্রিন্সিপাল, ওএসএল ফিউচার প্রাইভেট লিমিটেড এবং আরও অনেক বিশিষ্ট ব্যক্তিত্ব।


মিডিয়ার সাথে কথা বলার সময়, মিঃ অমিত সিনহা, জোনাল ম্যানেজার, টাটা মোটরস প্যাসেঞ্জার ভেহিকেলস লিমিটেড বলেন, “আমরা কলকাতায় ওএসএল ফিউচার ডিলারশিপ খুলতে পেরে রোমাঞ্চিত, আমাদের সম্প্রসারণ যাত্রায় একটি উল্লেখযোগ্য মাইলফলক। এই অত্যাধুনিক সুবিধাটি শুধুমাত্র ব্যতিক্রমী পরিষেবা প্রদানের প্রতি আমাদের প্রতিশ্রুতিই তুলে ধরে না বরং স্বয়ংচালিত শিল্পে উদ্ভাবনের প্রতি আমাদের উৎসর্গকেও তুলে ধরে৷ কার্ভ.ইভি- র প্রবর্তনের মাধ্যমে এবং গ্রাহকদের অতুলনীয় অভিজ্ঞতা প্রদানের উপর আমাদের ফোকাস, আমরা এই বাজারে নিজেদের শ্রেষ্ঠত্ব এবং গ্রাহক সন্তুষ্টিতে নতুন মানদণ্ড স্থাপন করতে পেরে যথেষ্ট উত্তেজিত।

ইভেন্টের হাইলাইট ছিল কার্ভ.ইভি উন্মোচন, টাটা মোটরস- এর ইলেকট্রিক যানের সর্বশেষ উদ্ভাবন। কার্ভ.ইভি নিরাপত্তা, কর্মক্ষমতা, এবং অত্যাধুনিক প্রযুক্তির উন্নতির জন্য কোম্পানির উৎসর্গ প্রদর্শন করে।


ওএসএল ফিউচার ডিলারশিপ অফার করে:

- ব্যতিক্রমী গ্রাহক পরিষেবা বিভিন্ন চাহিদা পূরণের জন্য তৈরি

- গ্রাহকদের জন্য আকর্ষণীয় সুবিধা এবং অফার

- সুবিধাজনক এবং বিরামহীন ট্রেড-ইন বিকল্প


টাটা মোটরস গ্রাহকদের এবং উৎসাহীদেরকে ওএসএল ফিউচার- এ স্বয়ংচালিত উৎকর্ষের অভিজ্ঞতা আহরণ করার জন্য আমন্ত্রণ জানায়, যেখানে উদ্ভাবন এবং গ্রাহক সন্তুষ্টি দুইই সমানভাবে গুরুত্ব পেয়েছে।

Comments

Rated 0 out of 5 stars.
No ratings yet

Add a rating

Top Stories

bottom of page