top of page

তাসভা, ভারতীয় পুরুষদের পোশাক ব্র্যান্ড, বলিউড অভিনেতা হর্ষবর্ধন রানের সাথে কলকাতায় তাদের ফ্ল্যাগশিপ স্টোর চালু করল




কলকাতা, ১২ সেপ্টেম্বর, ২০২৪: তাসভা, আধুনিক ভারতীয় পুরুষদের জন্য একটি বিবাহ এবং উপলক্ষ্য পরিধানের ব্র্যান্ড, এবিএফআরএল দ্বারা এসি কউটুরিয়ার তরুণ তাহিলিয়ানির সহযোগিতায় কলকাতার কেন্দ্রে তাদের দর্শনীয় ফ্ল্যাগশিপ স্টোরের দরজা খুলে দিয়েছে। ২৪০০ বর্গফুট বিস্তৃত এবং মর্যাদাপূর্ণ এলগিন রোড এলাকায় অবস্থিত, নতুন স্টোরটি যত্ন সহকারে তৈরি পোশাক এবং একটি অনন্য কেনাকাটার অভিজ্ঞতার মাধ্যমে বিলাসিতা এবং কমনীয়তা সরবরাহ করার জন্য তাসভার প্রতিশ্রুতিকে শক্তিশালী করে।


জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউড সেলিব্রেটি হর্ষবর্ধন রানে এবং তাসভার ব্র্যান্ড প্রধান আশিস মুকুল। কলকাতার দোকান শুধু কেনাকাটার জায়গা নয়- এটা একটা অভিজ্ঞতা। ভারতের মহাজাগতিক মানুষের বিকশিত স্বাদ প্রতিফলিত করার জন্য ডিজাইন করা হয়েছে এই ব্র্যান্ডের পোশাক, স্টোরটি ভারতের ইতিহাস এবং ঐতিহ্য থেকে অনুপ্রেরণা নিয়ে সমসাময়িক নান্দনিকতার সাথে ঐতিহ্যের সামঞ্জস্য তৈরি করে।


স্টোরটি তাসভা-এর উৎসব সংগ্রহ প্রদর্শন করে যাতে অত্যাশ্চর্য কুর্তা সেট, কুর্তা বুন্দি সেট, প্রাণবন্ত স্ক্রিন প্রিন্ট এবং আধুনিক সিলুয়েটের ঐতিহ্যবাহী পোশাকে একটি নতুন দিগন্ত নিয়ে এসেছে। ইতিমধ্যে, বিবাহের সংগ্রহে বিলাসবহুল শেরওয়ানি, আচকান এবং উদ্ভাবনী আংরাখা শেরওয়ানি রয়েছে, যা সমৃদ্ধ ফ্যাব্রিক থেকে তৈরি এবং অপূর্ব সূচিকর্মের মাধ্যমে নান্দনিকতায় পরিপূর্ণ।


"আমরা চেয়েছিলাম কলকাতায় আমাদের ফ্ল্যাগশিপ স্টোরটি ব্র্যান্ডের নীতি-শৈলী, ঐতিহ্য এবং কারুকার্যের মূর্ত প্রতীক হিসাবে গড়ে উঠবে," বলেছেন আশিস মুকুল, তাসভার ব্র্যান্ড হেড। তিনি বলেন, "একটি মসৃণ এবং বিলাসবহুল কেনাকাটা যাত্রা নিশ্চিত করার জন্য দোকানের নকশা এবং বিন্যাস যত্ন সহকারে তৈরি করা হয়েছে, আমাদের ক্লায়েন্টদের একটি অনন্য তাসভা অভিজ্ঞতা প্রদান করে। উচ্চ প্রশিক্ষিত ইন-স্টোর স্টাইলিস্টরা ব্যক্তিগতকৃত পরিষেবা এবং ফ্যাশন পরামর্শ প্রদান করে, স্টোরটি একটি অতুলনীয় খুচরো কেনাকাটার অভিজ্ঞতার প্রতিশ্রুতি দেয় যা আধুনিকতার সাথে ঐতিহ্যকে মিশ্রিত করে।"


"কলকাতার ফ্ল্যাগশিপ স্টোর পূর্বাঞ্চলে তাসভা ব্র্যান্ডটির সম্প্রসারণের ক্ষেত্রে একটি উল্লেখযোগ্য মাইলফলক হিসেবে চিহ্নিত। ব্র্যান্ডটি ইতিমধ্যেই শিলিগুড়ি, পাটনা, ভুবনেশ্বর এবং সম্প্রতি গুয়াহাটিতে উপস্থিতি প্রতিষ্ঠা করে পূর্বে তার পদচারণা আরও দৃঢ় করেছে। “কলকাতা আমাদের ফ্ল্যাগশিপ স্টোরের জন্য একটি প্রাকৃতিক পছন্দ ছিল কারণ এখানকার সমৃদ্ধ সাংস্কৃতিক ঐতিহ্য এবং একটি ফ্যাশন হাব হিসাবে এর অবস্থান। আমরা বিশ্বাস করি যে শহরের বিচক্ষণ গ্রাহকরা, তাসভা যে কারুকার্য, গুণমান এবং শৈলীর জন্য পরিচিত তার প্রশংসা করবে,” যোগ করেছেন মুকুল।


ব্র্যান্ড লঞ্চের অংশ হওয়ার বিষয়ে নিজের উচ্ছ্বাস প্রকাশ করে, হর্ষবর্ধন রানে বলেছেন, "এখানে অর্থাৎ কলকাতায় আসাটা একটি বিশেষ অনুভূতি, বিশেষ করে দুর্গা পূজার সময়। এই উৎসব একটি সাংস্কৃতিক তাৎপর্য ধারণ করে এবং আমি বিশ্বাস করি তাসভার সংগ্রহটি উদযাপনের জন্য উপযুক্ত। পুজো হোক বা বিয়ের জন্য, তাসভার পোশাক পুরুষদের আরামের সাথে আপস না করে শৈলীতে উদযাপন করার আশ্বাস দেয়”।


তাসভা ভারত জুড়ে একটি বিখ্যাত নাম হয়ে উঠেছে, প্রধান শহরগুলিতে এই ব্র্যান্ডের উপস্থিতি এবং গুণমান ও কারুশিল্পের জন্য একটি খ্যাতি রয়েছে। তা পুজো হোক, বিয়ে হোক বা যে কোনও বিশেষ উপলক্ষ্য - বিশেষ দিনগুলিতে একটি তাসভা প্রাপ্য!


দোকানের ঠিকানা: - প্রিমিসেস নং 5A, উড বার্ন পার্ক, এলগিন রোড, কলকাতা, পশ্চিমবঙ্গ 700020


সময়: প্রতিদিন সকাল ১১:০০ - রাত ৯:০০


তাসভা সম্পর্কে: তাসভা, আধুনিক ভারতীয় পুরুষদের জন্য একটি বিবাহ এবং উপলক্ষ্য পরিধানের ব্র্যান্ড, একটি ব্র্যান্ড যা ABFRL দ্বারা প্রবর্তিত হয়েছে বিখ্যাত কউটুরিয়ার তরুণ তাহিলিয়ানির সাথে। Tasva উৎকৃষ্ট এবং আরামদায়ক ভারতীয় পোশাক অফার করার জন্য নিবেদিত. কারুশিল্প এবং সমসাময়িক শৈলীর উপর জোর দিয়ে, আধুনিক মানুষের জন্য ভারতীয় পোশাককে নতুন করে সংজ্ঞায়িত করছে। ব্র্যান্ডটি কুর্তা, কুর্তা বুন্দি সেট, শেরওয়ানি, ইন্দো-ওয়েস্টার্ন পোশাক, জুতো এবং আনুষাঙ্গিকগুলির একটি বিস্তৃত পরিসর অফার করে। ব্র্যান্ডের উৎকৃষ্ট পণ্যগুলি ভারত জুড়ে তাসভা স্টোরে এবং www.Tasva.com-এ অনলাইনে পাওয়া যায়।


আদিত্য বিড়লা ফ্যাশন অ্যান্ড রিটেইল লিমিটেড সম্পর্কে: ABFRL হল একটি শীর্ষস্থানীয় ভারতীয় গোষ্ঠী, আদিত্য বিড়লা গ্রুপের অংশ। অর্থ রাজস্ব সহ ১৩, ৯৯৬ কোটি ১১.৯ মিলিয়ন বর্গফুট (৩১ মার্চ, ২০২৪ তারিখের হিসাবে) খুচরো জায়গা বিস্তৃত, এটি ভারতের প্রথম বিলিয়ন-ডলারের পিওর-প্লে ফ্যাশন পাওয়ার হাউস যেখানে শীর্ষস্থানীয় ফ্যাশন ব্র্যান্ড এবং খুচরো ফর্ম্যাটের একটি সার্বিক বোকে রয়েছে।

Comments

Rated 0 out of 5 stars.
No ratings yet

Add a rating

Top Stories

bottom of page