top of page

ভিয়েতনামে গ্র্যান্ড প্রাইজ ট্রিপ সহ এমডিজে "কাপল নং ১" সিজন ৩- এর কার্টেন রাইজার




কলকাতা, ৬ সেপ্টেম্বর, ২০২৪: মহাবীর দানওয়ার জুয়েলার্স তাদের অত্যন্ত প্রত্যাশিত ইভেন্ট, "কাপল নং ১ (সিজন ৩)" লঞ্চ করার ঘোষণা করে উচ্ছ্বসিত। ইভেন্টটি বিবাহিত দম্পতিদের রোমান্স উদযাপন এবং পুনরুজ্জীবিত করার জন্য ডিজাইন করা হয়েছে৷ ইভেন্টের উদ্দেশ্য হল স্থায়ী প্রেম এবং অংশীদারিত্বের আনন্দকে সম্মান করা, দম্পতিদের তাদের অনন্য এবং চিত্তাকর্ষক দম্পতির ছবি প্রদর্শনের জন্য আমন্ত্রণ জানানো।


এই ইভেন্টের কার্টেন রাইজার, আজ কলকাতার পার্ক স্ট্রিট আউটলেট মহাবীর দানওয়ার জুয়েলার্সে অনুষ্ঠিত হয়েছিল। অভিনেত্রী রিচা শর্মা সহ একটি বিশিষ্ট প্যানেল এতে অংশগ্রহন করেছিলেন, যার মধ্যে ছিলেন: নয়না মোর, সেলিব্রিটি মোটিভেশনাল স্পিকার; বিজয় সোনি, মহাবীর দানওয়ার জুয়েলার্সের পরিচালক; মহাবীর দানওয়ার জুয়েলার্সের পরিচালক সন্দীপ সোনি এবং মহাবীর দানওয়ার জুয়েলার্সের পরিচালক অমিত সোনি। ফাইনালে বিচার করবেন ফ্যাশন ডিজাইনার জ্যোতি খৈতান।


মিডিয়ার সাথে কথা বলার সময়, মিঃ বিজয় সোনি, সন্দীপ সোনি এবং অমিত সোনি, মহাবীর দানওয়ার জুয়েলার্সের ডিরেক্টর বলেছেন, “আমরা বিবাহিত দম্পতিদের জন্য একটি নতুন মোড় নিয়ে জোড়ি নম্বর ওয়ান প্রতিযোগিতা পুনরুজ্জীবিত করতে পেরে রোমাঞ্চিত৷ এই মরসুমে, আমরা আমাদের গ্র্যান্ড পুরষ্কার হিসাবে ভিয়েতনামে একটি অবিস্মরণীয় ট্রিপ অফার করতে পেরে আনন্দিত, ইভেন্টটিতে আমাদের প্রতিশ্রুতি উদযাপন এবং ভালবাসাকে পুনরুজ্জীবিত করা। আমরা আশা করি এই প্রতিযোগিতা আনন্দ প্রদান করবে এবং সমস্ত অংশগ্রহণকারী দম্পতিদের জন্য স্থায়ী এক স্মৃতি তৈরি করবে। পাশাপাশি প্রতিটি দম্পতি একটি ডিসকাউন্ট কুপন এবং MDJ শোরুমের একটি সুন্দর পরিদর্শন করতে পারবে, যেখানে একটি সঠিক নির্বাচন প্রক্রিয়ার মাধ্যমে সবচেয়ে যোগ্য দম্পতিদের স্বীকৃতি দেওয়া হবে।"


এই উপলক্ষ্যে, অভিনেত্রী রিচা শর্মা বলেছেন, “বিয়ে হল একটি সুন্দর যাত্রা যা প্রতিদিন উদযাপন করা উচিত। প্রেমের এই মরসুমে, আমরা দম্পতিদের এমডিজে কাপল নং ১ সিজন ৩- এ অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানাই। সাম্প্রতিক সময়ের চ্যালেঞ্জগুলি সম্পর্কের ক্ষেত্রে সমর্থন এবং সংযোগের গুরুত্বকে আরও শক্তিশালী করেছে। আমাদের লক্ষ্য এই স্থায়ী অংশীদারিত্বকে সম্মান করা এবং দম্পতিদের একসাথে অবিস্মরণীয় মুহূর্ত উপভোগ করার সুযোগ দেওয়া। এই বন্ধনগুলি উদযাপন করা এবং লালন করা, একটি দীর্ঘস্থায়ী এবং পরিপূর্ণ বিবাহের চাবিকাঠি।


এই উপলক্ষ্যে, ফ্যাশন ডিজাইনার জ্যোতি খৈতান বলেন, “সত্যিকারের ভালোবাসা বিকশিত হয় মহৎ অঙ্গভঙ্গি এবং সংযোগের শান্ত মুহূর্ত উভয়ের মাধ্যমে। প্রেমের এই মরসুমে, আমরা সেই দম্পতিদের উদযাপন করি যারা সাম্প্রতিক চ্যালেঞ্জের মধ্য দিয়ে আরও ঘনিষ্ঠ হয়েছে। এই প্রতিযোগিতাটি তাদের যাত্রাকে সম্মান করার এবং তাদের স্থায়ী ভালবাসাকে উজ্জ্বল করার জন্য একটি প্ল্যাটফর্ম প্রদান করার একটি সুযোগ। এটি প্রতিটি দম্পতির জন্য তাদের অনন্য বন্ধন প্রদর্শন করার এবং একসাথে নতুন স্মৃতি তৈরি করার একটি সুযোগ।"


মিডিয়ার সাথে কথা বলার সময়, সেলিব্রিটি মোটিভেশনাল স্পিকার নয়না মোর বলেন, “ভালোবাসা হল সুন্দর মুহূর্ত তৈরি করা যা সারাজীবন স্থায়ী হয়। এই মরসুমে, আমরা দম্পতিদের আমাদের প্রতিযোগিতার মাধ্যমে উজ্জ্বল হওয়ার সুযোগ দিতে পেরে উত্তেজিত। বিগত কয়েক বছর এই সম্পর্ক গভীর হয়েছে, এবং এখন সেই বন্ধনগুলি উদযাপন করার সময়। আমরা দম্পতিদের তাদের বিশেষ মুহূর্তগুলিকে পুনরুজ্জীবিত করতে এবং নতুন স্মৃতি তৈরি করতে সাহায্য করতে পেরে রোমাঞ্চিত যা তারা চিরকাল লালন করবে।”


"কাপল নং ১" প্রতিযোগিতা বিবাহিত দম্পতিদের তাদের সবচেয়ে আকর্ষণীয় দম্পতির ছবি জমা দেওয়ার জন্য আমন্ত্রণ জানায়। একটি সূক্ষ্ম নির্বাচন প্রক্রিয়া সবচেয়ে যোগ্য দম্পতিদের চিহ্নিত করবে, যারা একটি ডিসকাউন্ট কুপন এবং এমডিজে শোরুম দেখার সুযোগ পাবে। গ্র্যান্ড পুরস্কার ভিয়েতনামে একটি ট্রিপ।


গ্র্যান্ড ফিনালে ১০ নভেম্বর ফেয়ারফিল্ড বাই ম্যারিয়ট, কলকাতায় অনুষ্ঠিত হবে।


মহাবীর দানওয়ার জুয়েলার্স সম্পর্কে: মহাবীর দানওয়ার জুয়েলার্স ১৯৭০ সালে কলকাতায় প্রয়াত মহাবীর প্রসাদ সোনি দ্বারা প্রতিষ্ঠিত, আজ একটি পেশাদার এবং সমন্বিত ব্যবসায়িক প্রতিষ্ঠান যা তাঁর সুযোগ্য পুত্র বিনোদ, কৈলাশ এবং জীবন পৌত্র বিজয়, অরবিন্দ, অমিত এবং সন্দীপের সাথে পরিচালিত হয়। এটি বৈজ্ঞানিকভাবে পরীক্ষিত বিশুদ্ধতা এবং সত্যতার আন্তর্জাতিক সার্টিফিকেশন দ্বারা সমর্থিত সোনা, কুন্দন, জাদাউ এবং ডায়মন্ড জুয়েলারির পাইকারি ও খুচরো বিক্রয় করে। মহাবীর দানওয়ার জুয়েলার্সের তিনটি খুচরো আউটলেট রয়েছে, একটি বড়বাজার – কলকাতায়, দ্বিতীয়টি সিটি সেন্টার মল, সল্টলেকে এবং তৃতীয়টি পিতম পুরা, নয়াদিল্লিতে। এমন একটি শিল্পে যেখানে মার্কেটের খ্যাতিই হল মূল সম্পদ, সেখানে এই কোম্পানি নিজের একটি বিশেষ স্থান তৈরি করেছে এবং তার সম্মানিত ক্লায়েন্টদের কাছ থেকে ক্রমাগত প্রশংসা পেয়েছে। ক্রমাগত প্রচেষ্টার পাশাপাশি পণ্যের গুণমানের শ্রেষ্ঠত্বের স্বীকৃতি দিয়ে, মিঃ পি.কে. কিন্ডিয়াহ, আদিবাসী বিষয়ক মাননীয় কেন্দ্রীয় মন্ত্রী, ইন্ডিয়ান অ্যাচিভার্স ফোরাম এবং অল ইন্ডিয়া বিজনেস অ্যান্ড কমিউনিটি ফাউন্ডেশনের পক্ষ থেকে কোম্পানিকে "ইন্ডিয়ান অ্যাচিভার্স অ্যাওয়ার্ড ফর কোয়ালিটি অ্যান্ড এক্সিলেন্স ২০০৮" প্রদান করেছেন।

Comments

Rated 0 out of 5 stars.
No ratings yet

Add a rating

Top Stories

bottom of page